শিরোনাম :
সাপ্তাহিক আলোর মনি পত্রিকার অনলাইন ভার্সনে আপনাকে স্বাগতম। # সারাবিশ্বের সর্বশেষ সংবাদ পড়তে আমাদের সঙ্গেই থাকুন। -ধন্যবাদ।
শিরোনাম :
লালমনিরহাট সদর উপজেলায় চেয়ারম্যান পদে ২জন, ভাইস চেয়ারম্যান পদে ৬জন, মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২জন প্রার্থীর মনোনয়নপত্র দাখিল কালীগঞ্জ ও আদিতমারী উপজেলার প্রার্থীরা ব্যস্ত প্রচারণায়! অতীত ও চলমান জীবনের প্রতিচ্ছবি- মহান মে দিবস ২০২৪ উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত লালমনিরহাটে গাছে গাছে জাম্বুরা ধরেছে লালমনিরহাট আইন মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ও উপাধ্যক্ষ পদে নিয়োগ পরীক্ষা স্থগিত! শ্রমিক নেতা হত্যা মামলায় দুই বিএনপির নেতা কারাগারে! তীব্র তাপদাহে তৃষ্ণার্ত মানুষের মাঝে খাবার স্যালাইন ও বিশুদ্ধ পানি বিতরণ অনুষ্ঠিত মাঠ জুড়ে শোভা পাচ্ছে সোনালী ধানের শীষ ১নং মোগলহাট ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা অনুষ্ঠিত
কালেক্টরেট মাঠে মেলা বন্ধের দাবিতে খেলোয়াড়দের প্রতিবাদ ও মানববন্ধন

কালেক্টরেট মাঠে মেলা বন্ধের দাবিতে খেলোয়াড়দের প্রতিবাদ ও মানববন্ধন

লালমনিরহাটে “খেলা ধূলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল” এই শ্লোগান নিয়ে “যে মাঠে করি খেলা, সে মাঠে কিসের মেলা” এ দাবি রেখে লালমনিরহাট কালেক্টরেট মাঠ সব ধরনের মেলা থেকে নিষিদ্ধ করে দেওয়া ও মাঠটি দেখভাল করে খেলাধূলার জন্য উপযোগী করে দেওয়ার লক্ষ্যে সকল ক্রীড়া প্রেমীদের একজোটে- প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

 

মঙ্গলবার (২৯ আগস্ট) দুপুর ১টায় লালমনিরহাটের মিশন মোড় গোল চত্বরে খেলোয়াড়দের আয়োজনে এ প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত হয়।

 

বক্তব্য রাখেন নিউ স্টার ক্লাবের সাংস্কৃতিক সম্পাদক আরমান, অতিক্রম এর আহবায়ক হেলাল হোসেন কবির, মাটির মেলা ক্লাবের সদস্য পার্থ, বাপ্পি ইমরান প্রমূখ। এ সময় অন্যান্য খেলোয়ারবৃন্দ উপস্থিত ছিলেন।

 

বক্তারা জানান, এই মাঠে কয়েক মাস আগে মেলা অনুষ্ঠিত হয়েছে, মেলার পর মাঠটি খেলা ধূলার অনুপযোগী হয়ে পড়েছিল। তাছাড়া মাঠটির পাশে একটি মহিলা কলেজ, বালিকা বিদ্যালয়, তাবলিক জামায়াতের কেন্দ্র, মসজিদ ও আবাসিক এলাকা সেখানে মেলা হলে সকলের ক্ষতি হবে। যেমন খেলোয়াড়রা খেলতে পারবেনা তেমনি শিক্ষার্থীদের লেখাপড়ার ব্যাঘাত ঘটবে। সর্বপরি এই সময় মানুষের হাতে টাকা নেই, কৃষকরা অসহায়, তার উপর তিস্তা ও ধরলা নদী ভাঙ্গার কারণে সাধারণ মানুষের মনে চিন্তার ভাজ পরেছে। আর এই সময় মেলা হওয়া কোনভাবে কাম্য নয়।

সংবাদটি শেয়ার করুন




এই ওয়েবসাইটের কোনো লেখা ও ছবি অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি
Design & Developed by Freelancer Zone